ভারতের অন্যতম সেরা অভিনেতা রণবীর : মহেশ বাবু

রণবীর কাপুর ও মহেশ বাবু। একজন বলিউডের বর্তমান সময়ের সেরা অভিনেতা দের একজন। অন্যজন দক্ষিণী তামিল সিনেমার জনপ্রিয় তারকা। এই দুই তারকাই একমঞ্চে উপস্থিত হয়েছিলেন রণবীর কাপুরের আসন্ন ‘অ্যানিমেল’ সিনেমার মুক্তির প্রচারণাকে কেন্দ্র করে। যেখানে মহেশ বাবুর কণ্ঠে উঠে এসেছে রণবীরের ব্যাপক প্রশংসা। 

দর্শকদের প্রতিক্ষীত ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির বাকি আর মাত্র তিন দিন! যার আগেই ছবিটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। এরই ধারাবাহিকতায় সোমবার (২৭ নভেম্বর) হায়দরাবাদের মাল্লা রেড্ডি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এ আসন্ন ছবিটির প্রি-রিলিজে হাজির হয়েছিল পুরো ‘অ্যানিমেল’ টিম। যেখানে রণবীরদের পাশাপাশি আরও হাজির ছিলেন দক্ষিণী তারকা মহেশ বাবু ও পরিচালক এসএস রাজামৌলি।

ওই অনুষ্ঠান চলাকালীন রণবীরের প্রশংসা করেন মহেশ বাবু। রণবীরের একজন বড় ভক্ত বলে নিজেকে দাবি করে এই অভিনেতা বলেন, ‘রণবীর কাপুর ভারতের সবচেয়ে সেরা অভিনেতা। আমি তার একজন বড় ভক্ত।’ এসময় মহেশের পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় এই বলিউড তারকাকে।

দক্ষিণী তারকার প্রশংসা করতে ভুল করেননি রণবীর নিজেও। তিনি বলেন, ‘মহেশ, তুমিই প্রথম কোনো সুপারস্টার যার সঙ্গে আমি সাক্ষাৎ করলাম।’ এসময় মহেশ বাবুকে ‘স্যার’ বলেও সম্বোধন করতে দেখা যায় রণবীরকে।

সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’ এর সাড়ে তিন মিনিটের ট্রেলার। যেখানে দেখা গেছে পারিবারিক টানাপড়েন, শত্রুতা, অ্যাকশন, প্রতিশোধের গল্প। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর-অনিল কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Related Posts