আওয়ামীলীগ নেতা ফরিদ আহমেদ ইমন এর বাড়িতে আগুন

৪ অক্টোবর ২০২৪ শুক্রবার সন্ধ্যা বেলায় বার্তাধারা অনলাইন নিউজ  পোর্টালের সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ফরিদ আহমেদ ইমন ও সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফারুক আহমেদ’র দোয়ারা বাজারস্থ বাসভবনের পিছনের বৈঠকখানায় দুষ্কৃতকারীরা আগুন দিয়ে সম্পূর্ণ ঘরটি পুড়িয়ে দিয়েছে। এই ঘরটি সাধারণত আওয়ামীলীগের কোন ছোট ধরনের মিটিং বা বৈঠক হলে খোলা হয়। তখন ঐ বৈঠকখানায় কেউ ছিল না।তাই কোন হতাহতের ঘটনা ঘঠেনি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলেছেন কে বা কারা আগুন দিয়ে মিছিল করে আমি কে ? তুমি কে ? সমন্বয়ক-সমন্বয়ক ও নারায়ে তাকবীর আল্লাহ আকবর বলে দ্রতগতিতে তারা এই স্থান থেকে চলে যায়। ঐ সময় বিদ্যুৎ না থাকায় কাউকে চেনা যায় নি।

দুষ্কৃতকারীরা চলে যাওয়ার পর পাড়া প্রতিবেশীরা সকলে মিলে আগুন নিভাতে চেষ্টা করে।
মুল বাড়ীর ক্ষতি হয় নি। তবে বাড়ীর পিছনে আলাদাভাবে তৈরি ঐ বৈঠকখানা সম্পূর্ণ আগুনে পুড়ে চাঁই হয়ে যায়। এ বৈঠকখানায় আওয়ামীলীগ ও ফরিদ আহমেদ ইমন’র বিভিন্ন গুরুত্বপূর্ণ মিটিং এর ছবি, বিভিন্ন নিউজপেপার, দলিলপত্রাদী ছিল যা পুড়ে চাঁই হয়ে গিয়েছে। স্থানীয়রা বলছেন শান্তো দোয়ারা বাজারকে অশান্ত করতে একটি চক্র উঠেপড়ে লেগেছে। এর অংশ হিসেবে যুক্তরাজ্য বসবাসরত সাংবাদিক ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটি সদস্য ফরিদ আহমেদ ইমন ও দোয়ারা বাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফারুক আহমেদ এর এই বৈঠকখানা যা রাজনৈতিক অফিস হিসেবে ব্যবহৃত সেই ঘরে আগুন দেওয়া হয়েছে দুস্কৃতকারীরা।

Related Posts