ভায়াগ্রা খাবার পর অভিজ্ঞতা কেমন?

১-আপনার ব্লাড প্রেসার বেড়ে ২৯৫ হবে।

২: উচ্চ প্রেসারের ঠেলায় লিঙ্গ ৩ ঘন্টা থেকে ৩ দিন দাড়িয়ে থাকবে।অতি প্রেসারে স্টীল রডের মত শক্ত হবে লিঙ্গ।না পাবেন আপনি না আপনার সঙ্গী নি আনন্দ। দুই জনেই জানেন ঔষধের কারনে এই কাজ হচ্ছে। এখানে কোন আবেগ নাই। লিঙ্গ বোমা র মত ফেটে যেতে চায়।

৩: এটা টাইম ইড সেক্স। সঙ্গীনির সম্মতি না থাকলে আপনি পেঙ্গুইন পোজে দাঁড়িয়ে থাকবেন। বীর্য পাতের পর ও একটু পর পর লিঙ্গ উত্থান ঘটাতে থাকে। আপনার সঙ্গী নি তো একটু পর পরই আর সেক্স করতে দিবেন না।

৪: পর দিন মদ খাওয়ার মত হ্যাঙ ওভার হবে।মাথা ধরা ও ব্যাথায় ছিঁড়ে পড়বে। প্রচন্ড এসিডিটি হবে ঘন্টা খানেকের মধ্যেই।কোন এন্টাসিড কাজ করবে না।এই অবস্হা ২/৩ দিন থাকবে।

৫: দুই পা অবস থাকবে। রক্ত পায়ে প্রভাবিত না হয়ে লিঙ্গ

প্রবাহিত ছিল।উরুর পেলভিক ভালব তিন চার দিন খোলা অবস্থায় থাকবে লিঙ্গ বারেবারে উনথিত হতে থাকবে

৬: হার্ট এটাক বা স্টোকর না হলে বেঁচে থাকবেন।

৭: এর পর থেকেই আর ভায়াগ্রা সেবন ছাড়া লিঙ্গ দাড় হবে না।

৮: ভায়াগ্রা খাবার অভিজ্ঞতা এর পর আপনি চিরদিনের জন্য ধ্বজভঙ্গ হয়ে যাবেন।

৯: ঢাকার নবাব পুরের দুই ইলেকট্রিক ব্যাবসায়ী দৈলদীয়া পতিতালয়ে পর পর দুইবার ভায়াগ্রা সেবনের পর মস্তিষ্কের রক্ত ভেসেল ফেটে মারা গেছেন।তারা বাসায় বলে যেত ব্যবসায়িক কাজে যাচ্ছে।

১০: ফার্ম গেটে এক হোটেলে এসিয়া পেসিফিক ইউনিভার্সিটি র দূইজন ছাত্র ছাত্রী (উলঙ্গ অবস্থায়) মৃত পাওয়া গেল। পাশে ভায়াগ্রা র খালি স্ট্রীপ।

১১: বিশ্বসাস্থসংস্থা ভায়াগ্রা নিসিদ্ধ ঘোষনা করেছেন।

১২: ভায়াগ্রা এখন হত্যাকান্ডের হাতিয়ার। বাংলাদেশ হাজার হাজার গোল্ডডিগার মহিলা দিয়ে ভরে গেছে।তারা বুড়া(বুড়া হলেই পূরুষ , অসহায়, ও গাধার রুপান্তরিত হয়)বিপত্নীক লোকদের বিয়ে করে সহায় সমৃপততি সব লিখেনিয়ে মাত্র ২টা ১০০ এমজি ভায়াগ্রা সরবত বা পানীয়ে মিশিয়ে খাইয়ে মেরে ফেলে ।আর লোকে মনে করে বুড়ো সঙ্গম করতে গিয়ে মরেছে।আর তারপর আর একটা বুড়ো গাধা ধরছে। আমাদের মন্ত্রীর বৌ যে আগে আরো ৫ টা বিয়ে করেছেন তিনি নাকি তা জানেন না। ফর্সা মহিলা দেখলেই বুড়োরা মুখ থুবড়ে পড়ে।আমি এমন মহিলা কে জানি যিনি ৩২টা বিয়ে করেছেন শুধু মোহরানা র টাকা ও সম্পত্তি র দখলের মোহে।তিনি শুধু তালাক ও মোহরানার টাকা আদায় করে ৫ কোটি টাকার মালিক।

কোন ভদ্রমহিলা ৫/৬ টা বিয়ে করতে পারেনা।এরা ডাকাত দলের সর্দার নী।এতএব সাবধান ভায়াগ্রা সেবন করা থেকে সাবধান। এই জন্যই ভায়াগ্রা ( Viagra ) ফেল মেরেছে।আপনি কতবার মৃত্যুর ঝুঁকি নিবেন?

প্রতিবার ভায়াগ্রা সেবন মৃত্যুর ঝুঁকি,আমাদের এক মন্ত্রী ৮০ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করে ভায়াগ্রা খেয়ে ইন্তেকাল করেন। আর এক মন্ত্রীকে এক হাজার কোটি টাকা খরচ করে সিঙ্গাপুর থেকে বাচি য়ে আনা হয়। ওনিও ভায়াগরা খেয়ে স্ট্রোক ও হার্ট অ্যাটাক হয়েছিল।

ভায়াগ্রা খাবার অভিজ্ঞতা অর্জন করতে গিয়ে তাই মৃত্যুকে যেচে ঢেকে আনবেন না।

Related Posts