নড়াইলে হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তির অভিযোগে আটক অনিমেষ

নড়াইলে হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তির অভিযোগে আটক অনিমেষ

কয়েকদিন আগেই বাগেরহাটে নবীজী কটুক্তি / ধর্ম অবমাননা এর দায়ে রুপালী দাস কে পুলিশে হাতে তুলে দেয় স্থানীয় প্রতিবেশী রা, অভিযোগ টিউবওয়েল এ পানি তুলতে গিয়ে প্রতিবেশী এক মহিলার সাথে ঝগড়ার সময় মুহাম্মদ (সা:) সম্পর্কে কটুক্তি করে। যদিও ওই মহিলার বক্তব্য ছাড়া আর কোন প্রমান নেই।

তদ্রুপ, আজ নড়াইলের কালিয়ায় মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তির অভিযোগে অনিমেষ বিশ্বাস (৪০) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয়রা আটক করে তাঁকে পুলিশে সোপর্দ করে। অনিমেষ উপজেলার কলাবাড়ীয়া ইউনিয়নের কালীনগর গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে কালীনগর গ্রামের জালাল শেখের দোকানের সামনে স্থানীয় কয়েকজনের সঙ্গে ধর্ম নিয়ে অনিমেষের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে ইসলাম ধর্ম ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তি করেন তিনি।

ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। এ সময় অনিমেষ পালিয়ে যাওয়ার চেষ্টার করলে রাত ১১টার দিকে স্থানীয় লোকজন তাঁকে আটক করে নড়াগাতী থানা-পুলিশে সোপর্দ করে।

কালিয়া উপজেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান এই ঘটনাকে ধৃষ্টতা আখ্যা দিয়ে অনিমেষের শাস্তি দাবি করেন।

এ বিষয়ে জানতে চাইলে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা আজকের পত্রিকাকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য অনিমেষকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Posts